শেরপুরে জেএন্ডএস গ্রুপের পক্ষ থেকে অমর একুশের শ্রদ্ধাঞ্জলি

45

জাহিদুল খান সৌরভ : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শেরপুরের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের পক্ষ থেকে অমর একুশের প্রথম প্রহরে শেরপুর জেলা শহরের চকবাজার কেন্দ্রিয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও দেশবার্তা বিডি ডট কম’র প্রকাশক ও সম্পাদক মো. সাদুজ্জামান সাদী ৫২’র ভাষা সংগ্রামে এবং রাষ্ট্রভাষা বাংলার দাবীতে আত্মদানকারী ভাষা সৈনিকদের স্মরণে শহীদ মিনারের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেএন্ডএস গ্রুপের এইচ আর ম্যানেজার খালেদ আহমদ, জেএন্ডএস গ্রুপের নির্বাহী কর্মকর্তা আলমগীর কিবরিয়া সঞ্চয়, দেশবার্তা বিডি ডট কম’র বার্তা সম্পাদক জিএইচ হান্নান, জেএন্ডএস গ্রুপের হেড অব অডিট মো. জাকির হোসেন, কমার্শিয়াল ম্যানেজার শহিদুল ইসলাম সোহাগ, হিসাব রক্ষক ব্যাংক মো. আসাদুল ইসলাম, জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ লিমিটেড ম্যানেজার রফিকুল ইসলাম, সাকী অটো রাইস মিলস্ (প্রাঃ) লিমিটেড-২ ম্যানেজার রানা সূত্রধর, জামান ট্রেডার্স একাউন্টস ম্যানেজার মো. আনজিরুল ইসলাম উজ্জল, সাদাত এগ্রো ইন্ডাস্ট্রিজ এডমিন ম্যানেজার হাবিবুল্লাহ হীরা, বিকাশ ম্যানেজার হাফিজুর রহমান, আবেদীন হাসপাতালের প্রধান প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম রনি ও সিনিয়র ম্যানেজার (মানব সম্পদ ও প্রশাসন) তারিকুল ইসলাম, জেএন্ডএস জুট মিলের ইঞ্জিনিয়ার সাজেদুর রহমান মনির ও একাউন্টস ম্যানেজার আবু রাসেল, দেশবার্তা বিডি ডট কম প্রধান প্রতিবেদক মো. হামিদুর রহমান ও স্টাফ রিপোর্টার জাহিদুল খান সৌরভ, এ/সি প্রযুক্তি (শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা) টেকনিশিয়ান মাহবুবুর রহমান রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।