শেরপুরে জেলা পরিষদের সদস্য ও বিভিন্ন সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

18

জিএইচ হান্নান : শেরপুর জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদের সম্মেলন কক্ষে ১৭ জুলাই শনিবার দুপুর ১টায় জেলা পরিষদের সদস্য ও বিভিন্ন সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলীর সভাপতিত্বে প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সভাপতি মোঃ ছানোয়ার হোসেন ছানু।

এসময় বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান এস.এম সাব্বির আহাম্মেদ খোকন, জেলা পরিষদ সদস্য মোঃ আবু তাহের, মোঃ ছানোয়ার হোসেন, এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, নজরুল ইসলাম, কফিল উদ্দিন, জাকারিয়া বিষু উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস শেরপুরে কঠোরভাবে সংক্রমিত হওয়ায় শেরপুর জেলার মানুষের পাশে দাড়ানোর লক্ষে জেলা পরিষদের বাস্তবায়নে সদস্য ও বিভিন্ন সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়। এসময় জেলা পরিষদের সদস্যগণ নিজ নিজ এলাকায় এই করোনা সুরক্ষা সামগ্রী নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াবে।

এসময় জেলা পরিষদের পক্ষ থেকে স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ, শেরপুর প্রেসক্লাব ও আমাদের আইন বেসরকারী সংস্থাকেও সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে- মাস্ক, স্যানিটাইজার ও সাবান সহ অন্যান্য সামগ্রী।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর ক্লাবের সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি এস.এম শহিদুল, আছাদুজ্জামান মোরাদ, সাংবাদিক ইউনিয়ন শেরপুর জেলা শাখার সভাপতি মানিক দত্ত ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।