শেরপুরে জেলা প্রশাসন কর্তৃক মোটরযান ওয়ার্কশপ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

28

জিএইচ হান্নান : শেরপুরে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে শেরপুর জেলায় কর্মহীন হয়ে পড়া মোটরযান ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়ন সদস্যদের মাঝে জেলা প্রশাসক আনার কলি মাহবুবের নির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ২১ মে বৃহস্পতিবার রাত ৮টায় নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ মিজানুর রহমান শেরপুর শহরের পৌর ঈদগা মাঠ ও পৌর শহরের বারইপাড়া মহল্লায় কর্মহীনদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শেরপুর জেলা মোটরযান ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়ন ও বারইপাড়া মহল্লা বাসির পক্ষ থেকে শেরপুর জেলা প্রশাসনের করোনা কন্ট্রোল রুমের ই-মেইলে কর্মহীন শ্রমিকদের অসহায় অবস্থা তুলে ধরে খাদ্য সহায়তার আবেদন করা হয়। এসময় ই-মেইলটি পাওয়ার পর জেলা প্রশাসক আনার কলি মাহবুব কর্মহীন মোটরযান ওয়ার্কশপ শ্রমিকদের ও বারইপাড়া মহল্লার কর্মহীনদের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার নির্দেশনা দেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে দুইশতাধিক মানুষের মাঝে প্রত্যেককে ১০ কেজি করে চাল, ১ কেজি মশুর ডাল ও ১ কেজি আলু ওইসব শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণকালে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ ও সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি নাজির বিল্লাল হোসেনসহ শ্রমিক সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments