শেরপুরে জেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি ও গাছের চারা বিতরণ

59

জিএইচ হান্নান : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে শেরপুর জেলা যুবলীগের সভাপতি ও কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ২০ জুন রোববার দুপুর ১টায় কামারেরচর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ কর্মসূচি ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠান শেষে বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়। বৃক্ষরোপণ উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম দিনে পাঁচশতাধিক গাছের চারা বিতরণ করা হয়। কামারেরচর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির তিন দফায় নির্বাচিত সভাপতি ও বিদায়ী সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব বলেন, কামারেরচর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ ফলদ ও বনজ বৃক্ষের চারা রোপণ করা হবে। পরে তিনি কামারেরচর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে স্থানীয় সরকার বিভাগের ডিষ্ট্রিক ফ্যাসিলিটেটর মো. আব্দুর রহীম, শেরপুর যুবলীগ নেতা আব্দুল মতিন, আব্দুল বাতেন, শেরপুর প্রিজম প্রিপারেটরি অ্যান্ড হাই স্কুলের অধ্যক্ষ ও যুবলীগ নেতা শহিদুল ইসলাম, কামারেরচর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কছিম উদ্দিন, সহকারি প্রধান শিক্ষক মো. কামরুল হাসান, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, কামারেরচর ইউপি সচিব আলহাজ্ব হযরত আলী, সমাজসেবক খোরশেদ আলম, ইউপি সদস্য এরশাদ আলী, সংরক্ষিত মহিলা সদস্য মোছা. মিষ্টি খাতুন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।