শেরপুরে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত, আহত ৩

171

জিএইচ হান্নান : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার শেরপুর-ঝগড়ারচর সড়কের চরহাবর গ্রামে ১৭ জুলাই শনিবার বিকেল ৩টার দিকে ধান বোঝাই ট্রলি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুবাইতা (৯) নামে এক শিশু নিহত ও তিনজন আহত হয়েছেন।

এদুর্ঘটনায় আহতরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর উপজেলার লাউদত্ত খানবাড়ির শহিদুর রহমান (৩৮), তাঁর স্ত্রী সুলতানা বেগম (৩২) ও ছেলে সিয়াম (৪)। নিহত সুবাইতা শহিদুর রহমানের মেয়ে। আহতদের মধ্যে সুলতানা বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যরা শেরপুর জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহিদুর রহমান মোটরসাইকেলে কিশোরগঞ্জ জেলা থেকে স্ত্রী ও দুই শিশু সন্তানকে নিয়ে ইসলামপুর উপজেলার লাউদত্ত খানবাড়ি গ্রামের বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। শনিবার বিকেল ৩টার দিকে শেরপুর-ঝগড়ারচর সড়কের চরহাবর এলাকায় পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ধান বোঝাই ট্রলির সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ট্রলির ধানের বস্তা মোটরসাইকেলের আরোহীদের ওপর পড়ে। এতে ধানের বস্তার চাপায় ঘটনাস্থলেই শিশু সুবাইতা মারা যায় এবং শহিদুর, তাঁর স্ত্রী সুলতানা ও ছেলে সিয়াম আহত হন।

শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইস্কান্দার হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা ও নিহত শিশুর লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সেই সাথে ঘাতক ট্রলিটি আটক করেছে পুলিশ। এসময় ঘাতক ট্রলি চালক পালিয়ে যায়।