শেরপুরে ডিবি পরিচয়ে তুলে নিয়ে হত্যার চেষ্টা : থানা পুলিশের তৎপরতায় উদ্ধার

141

হারুন অর রশিদ দুদু : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ডিবি পুলিশের পরিচয় দিয়ে হারুন মিয়া (৩৭) নামে এক ব্যক্তিকে বাড়ী থেকে তুলে নিয়ে হত্যা নিশ্চিত করে চলে যাওয়ার পর তাকে জীবিত উদ্ধার করেছেন ঝিনাইগাতী থানা পুলিশ।

১১ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া মালিঝিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হারুন মিয়া ওই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

হারুন মিয়ার পরিবার ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০ টার দিকে সিএনজি যোগে ৪/৫ জন ব্যক্তি ডিবি পুলিশের পরিচয় দিয়ে জোর পূর্বক হারুন মিয়াকে তার নিজ বাড়ী থেকে তুলে নিয়ে নালিতাবাড়ী উপজেলার নন্নী আমবাগান গুচ্ছগ্রামের কাছে হাত বেঁধে মুখে কসটেপ মেরে ও উলঙ্গ করে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে ফেলে তারা চলে যায়। এর কিছুক্ষণ পর হারুন মিয়া কোন মতে হামাগুড়ি দিয়ে রাস্তার উপরে আসলে পথচারিরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে আহত হওয়া হারুন মিয়াকে দ্রুত শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে হারুন মিয়া শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সরোয়ার হোসেন জানান, বিষয়টি আমরা খুবই গুরুত্বের সাথে নিয়েছি। তবে হারুন মিয়া অসুস্থ থাকায় তার কাছ থেকে তেমন কিছু জানা যায়নি। সুস্থ হলে প্রয়োজনীয় তথ্য জেনে পুলিশ ব্যবস্থা নিবে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi