শেরপুরে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ গ্রেফতার-৩

171

জিএইচ হান্নান: শেরপুর জেলার সদর উপজেলা ও ঝিনাইগাতী উপজেলায় ৬ অক্টোবর থেকে ৭ অক্টোবর ভোররাত পর্যন্ত জেলা গোয়েন্দা ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে হেরোইনসহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- সদর উপজেলার যোগনীমুড়া এলাকার মৃত আজহার আলীর ছেলে মোঃ আসলাম মিয়া (৪০), ঝিনাইগাতী উপজেলার মরিয়মনগর এলাকার লাল চাঁনের ছেলে আব্দুল মালেক (৩৫) ও একই উপজেলার সমশ্চূড়া এলাকার আলাল উদ্দিনের ছেলে মোঃ আসমত আলী (২৫)।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা সঙ্গীয় ফোর্সসহ ৬ অক্টোবর রোববার রাত ১০ টার দিকে চরশেরপুর যোগনীমুড়া এলাকায় অভিযান চালিয়ে ৩ গ্রাম হেরোইন সহ আসলাম মিয়াকে আটক করে।

অপর দিকে জেলা গোয়েন্দা ডিবির উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম সঙ্গীয় ফোর্সসহ ৭ অক্টোবর সোমবার ভোররাতে ঝিনাইগাতী উপজেলার মরিয়মনগর এলাকায় অভিযান চালিয়ে আব্দুল মালেক নামে এক মাদক ব্যবসায়ী ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। এছাড়াও সহযোগি আসমত আলী নামে আরেক জন কে আটক করা হয়।

এব্যাপারে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃতমাদক ব্যবসায়ীদের নামে শেরপুর ও ঝিনাইগাতী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। ৭ অক্টোবর সোমবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ করা হয়।

Facebook Comments