শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ১ শিক্ষকসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

1075

জিএইচ হান্নান : শেরপুর জেলা শহরের পৌরসভার বিভিন্ন মহল্লা ও শ্রীবরদী পৌরসভার তাতীহাটি মহল্লায় শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ২০ ফেব্রুয়ারি শনিবার রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ১ শিক্ষকসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীরা হলো- শেরপুর পৌরসভার খোয়ারপাড় কোদলাপাড়া মহল্লার আঃ লতিফের ছেলে শাকিল (১৯) মীরগঞ্জ মহল্লার সিরাজুল হকের ছেলে তৌহিদুর রহমান তানজিল ওরফে রবিন (২২), দক্ষিণ নবীনগর পানাইতাপাড়া মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে ধলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মহসীন কবীর রুবেল (৩৫) ও মাদক ব্যবসার সহযোগি গৌরীপুর মহল্লার মৃত বাবুল মিয়ার ছেলে মেহেদী হাসান (২০) ও শ্রীবরদী পৌসভার তাতীহাটি পশ্চিম মহল্লার জনৈক মোর্শেদ আলম লাজুর ছেলে শিহানুর রহমান বিজয় (২৪)।

জেলা গোয়েন্দা শাখার ডিবি (ওসি) মনিরুল আলম ভূঁইয়ার নির্দেশে এক গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান, এসআই তাহেরুল ইসলাম, এসআই মাজহারুল, এসআই আব্দুস সালাম ও এএসআই জুয়েল হোসেন সঙ্গীয় ফোর্সসহ শেরপুর পৌরসভার বিভিন্ন মহল্লা ও শ্রীবরদী পৌরসভার তাতীহাটি মহল্লায় পৃথক পৃথক অভিযান চালায়। এসময় রাত সাড়ে ১১টায় দিকে শেরপুর পৌরসভার খোয়ারপাড় কোদলাপাড়া থেকে মাদক ব্যবসায়ী শাকিলকে আটক করে। পরে তার কাছ থেকে ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

একই সময় মীরগঞ্জ মহল্লা থেকে ৩ গ্রাম হেরোইনসহ তৌহিদুর রহমান তানজিল ওরফে রবিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে এবং সেই সাথে মাদক ব্যবসার সাথে জড়িত সহযোগি মেহেদী হাসান কেউ আটক করা হয়। এদিকে সদর উপজেলার ধলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও মাদক ব্যবসায়ী মহসীন কবীর রুবেলকে আটক করে। পরে তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে শ্রীবরদী পৌরসভার তাতাহাটী মহল্লার একইদিন রাত ৯টার দিকে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শিহানুর রহমান ওরফে বিজয়কে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি পুলিশ।

এব্যাপারে শেরপুর সদর থানায় ও শ্রীবরদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে ডিবি (ওসি) মনিরুল আলম ভূঁইয়া নিশ্চিত করেছেন। ২১ ফেব্রুয়ারি রোববার দুপুরে ধৃত ৫ মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ করা হয়েছে।