শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ১৬ জুয়াড়ি গ্রেফতার

295

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সীরচর মহালদারপাড়া নদীর পাড় ও কামারপাড়ায় শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ১২ সেপ্টেম্বর রোববার রাত ২টা এবং ভোর ৪টায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে।

ধৃত জুয়াড়িরা হলো- সদর উপজেলার মুন্সীরচর মহালদারপাড়া গ্রামের সুখি সেকের ছেলে আঃ জলিল (৫৫), ফজল মিয়ার ছেলে বাদল মিয়া (৪৫), মৃত খলিল মিয়ার ছেলে দবিল (৩২), বেডু মন্ডলের ছেলে মোঃ শাহজাহান (৬০), হযরত আলীর ছেলে মোঃ ফরহাদ আলী (৩৬), মোঃ উসমানের ছেলে মোঃ মিনহাজ (৩২), নওশের আলীর ছেলে মোঃ মফিজুল (৩০), মুন্সীরচর টানিকাছার গ্রামের মোঃ হারুতুল্লা সেখের ছেলে মোঃ মাজেদুল ইসলাম (২৫), হায়াতুল্লা সেখের ছেলে মোঃ মহিদুল ইসলাম (৪০), মুন্সীরচর মরাকান্দি গ্রামের দিনু সেখের ছেলে মোঃ রসুল সেক (৪০), মুন্সীররচর পশ্চিমপাড়া গ্রামের মৃত আঃ হকের ছেলে মোঃ মালেক মিয়া (৫০), মগর আলীর ছেলে মোঃ হযরত আলী (৫৫), মৃত হটা সেকের ছেলে মোঃ ভুট্টো মিয়া (৩৩), মোঃ আঃ খালেকের ছেলে মোঃ নূর ইসলাম (৪৩), মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ মহসীন আলম (৪৫) ও মুন্সীরচর মোল্লাপাড়া গ্রামের মৃত হারেজ আলীর ছেলে মোঃ মতি মিয়া (৪৮)।

ডিবি পুলিশ সূত্র জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হকের নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, এসআই আজিজুল হাসান, এসআই জাকির হোসেন, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শহীদুল, হুমায়ুন, মাহাবুব ও আবু জাফর সঙ্গীয় ফোর্সসহ ১২ সেপ্টেম্বর রোববার মধ্যরাতে থেকে ভোররাত পর্যন্ত সদর উপজেলার মুন্সীরচর মহালদারপাড়া নদীর পাড় এবং মুন্সীরচর কামারপাড়ায় ২টি জমজমাট জুয়ার আসরে পৃথক দুটি অভিযান চালায়। এসময় দুটি জুয়ার আসরে খেলারত অবস্থায় জুয়া খেলার সরঞ্জামাদি এবং টাকাসহ ওই ১৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়া খেলার সরঞ্জামাদি ও টাকাসহ ১৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এব্যাপারে শেরপুর সদর থানায় জুয়া আইনের ৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে ধৃত জুয়াড়িদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi