শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি গ্রেফতার

183

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট গ্রামে ১৩ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ১২টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে।

ধৃত জুয়াড়িরা হলো- সদর উপজেলার ধোপাঘাট গ্রামের মৃত আফসার আলীর ছেলে মোঃ আমীর হামজা (৫০), নাদের হোসেনের ছেলে মোঃ কিবরিয়া (৪৫), মৃত আঃ রহমানের ছেলে আবুল কালাম (২৫) ও শেরপুর পৌরসভার কসবা কাচারীপাড়া মহল্লার মোঃ ইয়াকুব আলীর ছেলে মোঃ সাজল (৩৫)।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হকের নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মঞ্জুরুল হক, জুয়েল রানা ও হুমায়ুন সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট গ্রামের আমীর হামজার বশত বাড়ীর সম্মুখে একটি জুয়ার আসরে অভিযান চালায়। এসময় জুয়া খেলারত অবস্থায় ওই ৪ জুয়াড়িদের জুয়া খেলার সরঞ্জামাদি ও টাকাসহ গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়া খেলার সরঞ্জামাদি ও টাকাসহ ৪ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এব্যাপারে শেরপুর সদর থানায় জুয়া আইনের ৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে ধৃত জুয়াড়িদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi