শেরপুরে ডিবি পুলিশের পৃথক অভিযানে হেরোইন, ভারতীয় মদ ও গাঁজাসহ গ্রেফতার-৪

145

জিএইচ হান্নান: শেরপুর জেলার নালিতাবাড়ী, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলায় জেলা গোয়েন্দা ডিবি পুলিশ ৮ অক্টোবর থেকে ৯ অক্টোবর ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়ে হেরোইন, ভারতীয় মদ ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- শ্রীবরদী উপজেলার সাতনী মধুরাধী গ্রামের আব্দুলের ছেলে মোঃ মোজা মিয়া (৪৫), নালিতাবাড়ী উপজেলার বীজ গিরিপাড়া গ্রামের রূপায়ুন শ্রী রাম এর ছেলে উমাসোন মানকিন (৩৯), ঝিনাইগাতী উপজেলার বালিয়াজুড়ি গ্রামের মৃত আব্দুল সামাদের ছেলে মোঃ মমিন উদ্দিন (৫০) ও একই উপজেলার পাইকুড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আঃ রশিদ (৩৮)।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা, এএসআই ইউসূফ আলী, রেজাউল করিম, শফিক ও আব্দুল কাইয়ুম সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাতে শেরপুর পৌর শহরের খোয়ারপাড় এলাকায় অভিযান চালিয়ে মোঃ মোজা মিয়াকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩ গ্রাম হোরাইন উদ্ধার করা হয়। এদিকে ৯ অক্টোবর ভোর রাতে নালিতাবাড়ী উপজেলার বীজ গিরিপাড় গ্রামে অভিযান চালিয়ে উমাসোন মানকিন কে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে অফিসার্স চয়েস ও রয়েল স্ট্যাগ ভারতীয় দুই বোতল মদ উদ্ধার করে।

অপরদিকে মঙ্গলবার ভোর রাতে ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া গ্রামে অভিযান চালিয়ে মোঃ মমিন উদ্দিন ও আব্দুর রশিদকে আটক করে। এসময় মমিন মিয়াকে তল্লাশী করে ১০০ গ্রাম গাঁজা ও আব্দুল রশিদের কাছে থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এব্যাপারে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। ধৃত মাদক ব্যবসায়ীদের নামে নালিতাবাড়ী, শ্রীবরদী ও ঝিনাইগাতী থানায় পৃথক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। ৯ অক্টোবর দুপুরে ধৃতদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Facebook Comments