শেরপুরে নবাগত ৪ বিচারক সংবর্ধিত

18

নিজস্ব প্রতিবেদক : শেরপুর বিচার বিভাগে নবযোগদানকৃত ৪ বিচারককে সংবর্ধনা দিয়েছে জেলা আইনজীবী সমিতি। ৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে সমিতি মিলনায়তনে ওই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত বিচারকরা হচ্ছেন- নবাগত যুগ্ম জেলা ও দায়রা জজ ইসমেত জিহান, নবাগত জেলা লিগ্যাল এইড কর্মকর্তা (সিনিয়র সহকারী জজ) গোলাম মাহবুব খান, নবাগত সহকারী জজ (শিক্ষানবীশ) তনয় সাহা ও জাহিদা ইয়াসমিন।

বিচারককে সংবর্ধনাকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন। ওইসময় তিনি বলেন, শেরপুরে বার ও বেঞ্চের মাঝে সমন্বয় রয়েছে বলেই বিচারপ্রার্থী মানুষের ন্যায়বিচার প্রতিষ্ঠা হচ্ছে। এখানকার নবাগত ৪জন বিচারকও সাফল্যের ধারাবাহিকতা অনুসরণ করে বিচার অঙ্গনকে আরও সমৃদ্ধ করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোখলেছুর রহমান আকন্দের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস.এম হুমায়ুন কবীর ও দায়রা জজ আদালতের পিপি এ্যাডভোকেট চন্দন কুমার পাল। সংবর্ধিত বিচারকদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম জেলা ও দায়রা জজ ইসমেত জিহান।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু ও খন্দকার মাহবুবুল আলম রকীব।

এসময় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্দুস সবুর মিনা, ল্যাণ্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক (সিনিয়র যুগ্ম জেলা ও দায়রা জজ) লুৎফুল মজিদ নয়ন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদ, যুগ্ম জেলা জজ-২ একেএম জাহাঙ্গীর আলমসহ অন্যান্য বিচারকগণ এবং আইনজীবী সমিতির বর্তমান-সাবেক কর্মকর্তাগণসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi