শেরপুরে পথচারীদের মাঝে “কৃষ্ণচূড়া ফাউন্ডেশন”এর ইফতার প্রদান

13

জাহিদুল খান সৌরভ : আলোচিত সামাজিক সংগঠন “কৃষ্ণচূড়া ফাউন্ডেশন” এর উদ্যোগে শেরপুর জেলা শহরের খোয়ারপাড় শাপলা চত্বরে শতাধিক পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার প্রদান করা হয়েছে। হাতে হাতে খাবার বিতরণ করলে অনেকে ইতস্তত বোধ করে এই বিষয়টি বিবেচনায় রেখে ২৮ এপ্রিল বুধবার সংগঠনের স্বেচ্ছাসেবীরা খোয়ারপাড় শাপলা চত্বরে ইফতার সামগ্রী সাজিয়ে রেখে সেখান থেকে চলে আসে এবং রোজাদার, পথচারী ও ছিন্নমূল মানুষেরা স্বাচ্ছন্দ্যে সেই ইফতার গ্রহণ করে।

এসময় কৃষ্ণচূড়া ফাউন্ডেশনের সভাপতি আশিক মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার রুমান শাহ, মেহেদী হাসান সাকিব ও সায়ক হাসান নয়ন, সাংগঠনিক সম্পাদক আহসান শাকিল, জেলা শাখার সভাপতি প্রিতম সাহা শুভসহ সংগঠনের সকল স্বেচ্ছাসেবীগণ উপস্থিত ছিলেন।

মানবিক এই সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শেরপুর জেলার কৃতী সন্তান মাহমুদুল হাসান মিল্লাত। অরাজনৈতিক এই সংগঠনটি করোনাকালে এবং বন্যায় বেশ কয়েকটি সফল কার্যক্রমের মাধ্যমে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে ছিলো। এছাড়াও শেরপুর জেলার প্রথম সামাজিক সংগঠন হিসেবে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীর পড়াশোনার সার্বিক খরচ ব্যবস্থাপনায় কাজ করে যাচ্ছে “কৃষ্ণচূড়া ফাউন্ডেশন”।

সংগঠনের সভাপতি আশিক মাহমুদ বলেন, পাশে ছিলাম, আছি, থাকবো স্লোগানের আদর্শে কাজ করে যাচ্ছি, আমরা মানুষের ভালোবাসা পাচ্ছি এটাই আমাদের অর্জন।

যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার রুমান শাহ বলেন, নিজস্ব অর্থায়নে আমরা কাজ করে যাচ্ছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও এধরনের কাজ অব্যাহত থাকবে”।