শেরপুরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আ.লীগ মনোনীত প্রার্থী লিটন

237

জাহিদুল খান সৌরভ : ইসির তফসিল ঘোষণা অনুযায়ী আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে শেরপুর পৌরসভা নির্বাচন। এরই ধারাবাহিকতায় গত ১৩ জানুয়ারি ধানমন্ডী আওয়ামী লীগ অফিস থেকে দলীয় মনোনয়ন প্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করা হয় এবং দলীয় মনোনয়ন পান বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

১৫ জানুয়ারি শুক্রবার ঢাকা থেকে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি’র সাথে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন শেরপুর আসেন।

এরপর মেয়র মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে পৌঁছালে তাকে শেরপুর জেলা আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি ও মেয়র মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি ও সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।