শেরপুরে বিভিন্ন মামলার ঘটনাস্থল পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি (সিআইডি) ইমাম হোসেন

107

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি বাংলাদেশ পুলিশ, অতিরিক্ত ডিআইজি (সিআইডি) মো. ইমাম হোসেন বিপিএম (ঢাকা ও ময়মনসিংহ বিভাগ) এর শেরপুর জেলায় সরকারি বিভিন্ন কাজ পরিদর্শন করেন। তিনি সরেজমিনে ৩টি জটিল খুনের মামলা তদন্ত এবং তদারকি করেছেন।

সিআইডি টাংগাইল জেলার বিশেষ পুলিশ সুপার মো. কুতুব উদ্দিন, সিআইডি নেত্রকোনা জেলার অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার খন্দকার ছাইদ আহাম্মদ, সিআইডি জামালপুর জেলার সহকারী পুলিশ সুপার মো. আবু মনসুর মুসা, সিআইডি শেরপুর জেলার সহকারী পুলিশ সুপার মো. শওকত আলম পিপিএম গণের উপস্থিতিতে ৩১ জন তদন্তকারী কর্মকর্তাদের সাথে ময়মনসিংহের বিভাগের মামলা তদন্ত ও তদারকি বিষয়ক এক কর্মশালায় অংশগ্রহণ করেন এবং মতবিনিময়, ডকুমেন্টারি সহ প্রয়োজনীয় নির্দেশাবলী প্রদান করেছেন।

সিআইডি শেরপুর জেলার সহকারী পুলিশ সুপার শওকত আলম পিপিএম জানান, সিআইডি যেহেতু চাঞ্চল্যকর গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও তদারকি করে থাকে তাই মামলার সুষ্ঠু তদন্ত নিশ্চিত করা সহ তদন্ত কার্যক্রম গতিশীল এবং অপরাধীদের সাজা বৃদ্ধি করার লক্ষে তদন্ত কর্মকর্তাদের সাথে এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে কর্মশালা, মতবিনিময়, পরামর্শ আদান প্রদান, সিআইডিতে নতুন ক্যাপাসিটি, দক্ষ নতুন জনবল, নতুন বিন্যাস সহ বিভিন্ন বিষয়ের কার্যক্রম করেছেন। এ ধরনের কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে বলে এমনটাই জানিয়েছেন তিনি।