শেরপুরে ভারতীয় মদসহ এক চেয়ারম্যান প্রার্থী আটক

334

মঞ্জুরুল আহসান : শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে ৩ মে সোমবার রাতে ভারতীয় ১১ বোতল মদ সহ চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম রাজু (২৮) নামে এক যুবককে আটক করেছে নালিতাবাড়ী থানার পুলিশ। আটককৃত সিরাজুল ইসলাম রাজু নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা কালাপানি গ্রামের মারফত আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া সীমান্ত সড়ক দিয়ে সিরাজুল ইসলাম রাজু নামে এক যুবক ভারতীয় মদসহ একটি ব্যাগে বহন করে নিয়ে যাওয়ার সময় নালিতাবাড়ী থানার টহল পুলিশ তাকে চ্যালেঞ্জ করে। এসময় নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন সরকার ও এএসআই আতাউর রহমান তার ব্যাগ তল্লাশী করে ১১ বোতল ভারতীয় রয়েল স্টেগ মদসহ সিরাজুল ইসলামকে আটক করা হয়। ধৃত রাজু বেকারী ব্যবসার আড়ালে ভারতীয় মদের ব্যবসা করে আসছিল বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধৃত সিরাজুল ইসলাম রাজু ১নং পোড়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা দিয়ে বিভিন্ন জায়গায় ব্যানার ঝুলিয়েছেন। ব্যানারে তিনি মাদকমুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করে জনগণের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং এখন তিনি নিজেই মাদক নিয়ে আটক হলেন। এঘটনায় এলাকায় মানুষের মুখে নানা গুনজন শুরু হয়েছে।

এব্যাপারে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল নিশ্চিত করেছেন। ধৃত  সিরাজুল ইসলাম রাজুকে ৪ মে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করেছে নালিতাবাড়ী থানার পুলিশ।