শেরপুরে ভারতীয় মদ সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

139

জিএইচ হান্নান : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেষা গোমড়া গ্রামে ৪ মে মঙ্গলবার ভোর রাতে শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় ৬ বোতল রয়েল স্ট্যাগ মদসহ দুই মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী মো. রাসেল মিয়া (২৫) ও মো. খোরশেদ আলম (২৪) কে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো-  ঝিনাইগাতী উপজেলার সন্ধ্যাকুড়া গ্রামের আঃ ছামাদের ছেলে মো. রাসেল মিয়া ও একই উপজেলার গোমড়া গ্রামের মো. সানোয়ার হোসেনে ছেলে খোরশেদ আলম।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীর নির্দেশনায় ও ডিবির ওসি মনসুর আহাম্মদের নেতৃত্বে ডিবির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, এসআই মঞ্জুরুল হক সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেষা গোমড়া গ্রামে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী খোরশেদ আলমের বসতঘর থেকে ৬ বোতল ভারতীয় রয়েল স্ট্যাগ মদ উদ্ধার করা হয়।  সেই সাথে ওই মাদক ব্যবসায়ীদ্বয়কে আটক করা হয়।

এব্যাপারে ঝিনাইগাতী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ী মো. রাসেল মিয়া ও খোরশেদ আলমকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।