শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে গাঁজাসহ গ্রেফতার ২

61

জিএইচ হান্নান : শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্স ১১ অক্টোবর সোমবার সকাল ৭টার দিকে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার খামারিয়া পাড়া গ্রামে মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালিয়ে ৬৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো- শ্রীবরদী উপজেলার খামারিয়াপাড়া গ্রামের বাসিন্দা মৃত আঃ রশীদ এর ছেলে মোঃ ইস্রাফিল মিয়া (৫৫) ও একই গ্রামের মৃত ফজল আলীর ছেলে মোঃ শাহীন মিয়া (৩৭)।

এক গোপন সংবাদে ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ এনামুল হক এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ শ্রীবরদী উপজেলার খামারিয়া পাড়া গ্রামে সোমবার সকাল ৭টার দিকে মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালায়। এসময় গাঁজা ব্যবসায়ী মোঃ ইস্রাফিল মিয়াকে আটক করা হয়। পরে তার বশতঘর তল্লাশী করে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এদিকে একই দিন সকালে খামারিয়া পাড়া গ্রামে ওই অভিযানিক দল আরেকটি অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ী মোঃ শাহীন মিয়াকে আটক করে। পরে এক স্বীকারোক্তিতে তার বশতঘর থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এব্যাপারে ধৃত দুই মাদক ব্যবসায়ীকে শ্রীবরদী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi