শেরপুরে মুক্তিযোদ্ধা সংসদ ও প্রেসক্লাবকে অনুদানের চেক দিলেন জেলা প্রশাসক মোমিনুর রশীদ

52

জিএইচ হান্নান : সারাদেশে চলমান ও বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) পরিস্থিতিতে শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও শেরপুর প্রেসক্লাবের অস্বচ্ছল সদস্যদের পাশে দাঁড়াতে ক্ষুদ্রাকারে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়েছেন শেরপুরের নবাগত জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

১৫ জুলাই বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ এর সঞ্চালনায় শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও প্রেসক্লাব নেতৃবৃন্দদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বলেন, চলমান কোভিড-১৯ পরিস্থিতিতে শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও শেরপুর প্রেসক্লাবের সদস্য যারা অস্বচ্ছলতায় রয়েছেন তাদের পাশে দাঁড়াতেই এ দুটি সংগঠনকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সামান্য আর্থিক সহযোগিতা করা হলো। আলোচনা শেষে ওই দুটি সংগঠনের মাঝে আর্থিক সহযোগিতা হিসেবে জেলা প্রশাসক কার্যালয়ের তহবিল থেকে মুক্তিযোদ্ধা সংসদকে ১ লাখ টাকা এবং শেরপুর প্রেসক্লাবকে ১ লাখ টাকার অনুদানের চেক প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ স ম নুরুল ইসলাম হীরু, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান।

আলোচনা শেষে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ স ম নুরুল ইসলাম হীরু ও শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমানের হাতে অনুদানের চেক তুলে দেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফায়েল আহমেদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মিজানুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসিফ রহমান, মোঃ সানাউল মোর্শেদ, সালাউদ্দিন বিশ্বাস, এস. এম. আল-আমীন, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বাদল, সঞ্জিব চন্দ বিল্টু, বীর মুক্তিযোদ্ধা মো. মাসুদ, মোয়াজ্জেম হোসেন, এটিএম জিন্নত আলী ও অন্যান্য মুক্তিযোদ্ধাসহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।