শেরপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন

33

জাহিদুল খান সৌরভ : মুজিব শতবর্ষ গোল্ডকাপ-২১ উপলক্ষে উপজেলা ক্রীড়া সংস্থার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২২ সেপ্টেম্বর বুধবার বিকেল ৫ টায় শেরপুর জেলা শহরের মাধবপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত উপজেলা ক্রীড়া সংস্থা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ ফিরোজ আল মামুন।

সভাপতির বক্তব্যে (ইউএনও) মোহাম্মদ ফিরোজ আল মামুন বলেন, দীর্ঘদিন থেকে উপজেলা ক্রীড়া সংস্থার সকল কার্যক্রম বন্ধ ছিল। এজন্য সদ্য ঘোষিত উপজেলা ক্রীড়া সংস্থার সকল নেতৃবৃন্দকে আমি শুভেচ্ছা জানাই। একটি টুর্নামেন্ট আয়োজন করা খুবই কঠিন। কিন্তু অল্প সময়ে উপজেলা ক্রীড়া সংস্থার দায়িত্বরত সকলেই নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টুর্নামেন্টের আয়োজন করেছে। এজন্য সকল প্রশংসার দাবিদার বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। তিনি এই গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্য তিন লক্ষ টাকা অনুদান ঘোষণা দিয়েছেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি মোঃ শরীফুর রহমান বলেন, আমরা চ্যাম্পিয়ন দলকে দেড় লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে এক লক্ষ টাকা পুরষ্কার দিবো।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মহন বল প্রমুখ।

২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৩ টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হবে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ ও পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী উপস্থিত থাকবেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi