শেরপুরে যাত্রা শুরু হলো দেশ বার্তা বিডি ডট কম অনলাইন পত্রিকা

211

দেশ বার্তা ডেস্ক: “সত্যের পক্ষে প্রতিক্ষণ” এই শ্লোগান কে সামনে রেখে জে.এন্ড.এস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে শেরপুর জেলার ব্যতিক্রমধর্মী অনলাইন নিউজ পোর্টাল দেশ বার্তা বিডি ডট কম এর যাত্রা শুরু করেছে। এ উপলক্ষে ১২ অক্টোবর সন্ধ্যায় শেরপুর শহরের কালির বাজার বটতলাস্থ অনলাইন পত্রিকার প্রধান কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জে.এন্ড.এস গ্রুপের কর্নদার এবং দেশ বার্তা বিডি ডট কমের প্রকাশক ও সম্পাদক মো. সাদুজ্জামান সাদীর সভাপতিত্বে আলোচনা সভায় পত্রিকাটির উপদেষ্টা সম্পাদক এড. আ. মান্নান, বার্তা সম্পাদক জি. এইচ হান্নান, প্রধান প্রতিবেদক মো. রেদোয়ানুল হক আবীর, সাংবাদিক মোশারাফ হোসেন, তারেক মুহাম্মদ আব্দুল্লাহ রানা, সানী ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় দেশ বার্তা বিডি ডট কমের প্রকাশক ও সম্পাদক মো. সাদুজ্জামান সাদী বলেন, দেশ বার্তা বিডি ডট কম যাত্রা হচ্ছে মানবতার কথা বলার জন্য। এই পত্রিকাটি সত্যের পক্ষে কাজ করে যাবে। যেসব তরুণরা সাংবাদকর্মী হিসেবে কাজ করতে চায়, তাদের জন্য প্লাটফর্ম তৈরি করে দিবে এই পত্রিকা।

এসময় দেশ বার্তা বিডি ডট কমের উপদেষ্টা সম্পাদক এড. আ. মান্নান ও বার্তা সম্পাদক জি. এইচ হান্নান জানান, দেশ বার্তা বিডি ডট কম খুব শিঘ্রই জেলার পাঁচটি উপজেলায় তরুণ, উদ্যমী ও সৎ সাংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে। দেশ বার্তা বিডি শেরপুরের আর দশটা নিউজ পোর্টালের চেয়ে একটু আলাদা এবং পাঠকদের নতুন কিছু উপহার দিবে বলে এই আশাবাদ ব্যক্ত করেন।