শেরপুরে রিক্সাচালক ও যাত্রী সেজে ছাগল চুরি করতে গিয়ে দুই চোর আটক

956

জিএইচ হান্নান : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের শেরপুর-শ্রীবরদী সড়কের ইন্দিলপুর তেজারকান্দি গ্রামে ২২ আগস্ট রোববার দুপুর ২টার দিকে রিক্সাচালক ও যাত্রী সেজে ছাগল (খাসী) চুরি করতে গিয়ে দুই চোরকে ছাগলসহ হাতে নাতে আটক করেছে গ্রামবাসী।

আটক চোরদ্বয় হলো- শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজার এলাকার মৃত সুরুজ আলীর ছেলে মাদক সেবী সুমন মিয়া (২৬) ও একই ইউনিয়নের কান্দা শেরীরচর গ্রামের মৃত শাহা মন্ডলের ছেলে আঃ রহিম (৩২)।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার কুসুমহাটি বাজার এলাকার মাদক সেবী সুমন মিয়া ও তার সহযোগি কান্দা শেরীরচর গ্রামের আঃ রহিম শেরপুর থেকে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ভাড়া নিয়ে চালক ও যাত্রী সেজে রোববার দুপুরে শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর তেজারকান্দি গ্রামের কৃষক রমজান আলীর একটি ছাগল প্রথমে চুরি করে ওই রিক্সায় উঠায়। পরে আরেকটি ছাগল চুরি করার সময় গ্রামের লোকজন টের পেয়ে চুরিকৃত ছাগল ও চুরি কাজে ব্যবহৃত রিক্সাসহ তাদের হাতে নাতে আটক করে।

পরে শ্রীবরদী থানায় খবর দেয়া হলে উপ-পরিদর্শক (এসআই) ছামিউল হক সঙ্গীয় ফোর্সসহ আটক  দুই চোরকে থানায় নিয়ে যায়।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত চোরদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi