শেরপুরে র‌্যাবের অভিযানে চোলাই মদসহ আটক ৪

436

নিজস্ব প্রতিবেদক : শেরপুর জেলা শহরের পৌরসভার পূর্বশেরী চকপাঠক ও গৃদ্দানারায়ণপুর মহল্লায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানা সহ সঙ্গীয় র‌্যাব সদস্যরা ১৬ জুলাই শুক্রবার রাত ৯টার দিকে পৃথক দুটি অভিযান চালিয়ে ১০ লিটার ও ৩০ লিটার চোলাই মদ সহ মো. রফিক (৪২), কায়সার আমিন (৬৫), তাপস দে (৪৯) ও মিঠুন পাল (৩৩) নামে ৪ জনকে আটক করেছে।

ধৃতরা হলো- শেরপুর পৌরসভার উত্তর নবীনগর মহল্লার বাসিন্দা মোঃ শাহাদ আলী শেখ এর ছেলে মোঃ রফিক, পুরাতন গরুহাটি মহল্লার মৃত ডাঃ আসকার আলীর ছেলে কায়সার আমিন, শিববাড়ী মহল্লার মৃত বিরেন্দ্র চন্দ্র দে  এর ছেলে তাপস দে এবং রঘুনাথ বাজার মহল্লার মৃত রঞ্জিত পাল এর ছেলে মিঠুন পাল।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ সদস্যরা শেরপুর পৌরসভার পূর্বশেরী চকপাঠক মহল্লার উপজেলা পরিষদ গেইট সম্মুখে শুক্রবার রাত ৯টার দিকে অভিযান চালায়। এসময় একটি মোটর সাইকেল চালক ও আরোহীকে চ্যালেঞ্জ করে। পরে ওই মোটর সাইকেলে বহন করা অবস্থায় ১০ লিটার চোলাইমদসহ মোঃ রফিক ও কায়সার আমিনকে আটক করা হয়।

অপরদিকে একই রাতে গৃদ্দানায়ারণপুর এলাকায় অভিযান চালিয়ে মেমার্স শাম্মী এন্টারপ্রাইজ এর সম্মুখ থেকে ৩০লিটার চোলাই মদসহ তাপস দে ও মিঠুন পালকে আটক করা হয়।

এব্যাপারে ১৭ জুলাই শনিবার ধৃতদের সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে ধৃতদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।