শেরপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

232

জিএইচ হান্নান : শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজারে ৮ সেপ্টেম্বর বুধবার রাত ৭টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে গাঁজাসহ মোঃ ছামাদ মিয়া (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ী মোঃ ছামাদ মিয়া নালিতাবাড়ী উপজেলার সমুচূরা গ্রামের জনৈক মোঃ কফিল মিয়ার ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা সহ সঙ্গীয় র‌্যাব সদস্যরা বুধবার রাতে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নীবাজারের গ্রামীণ ব্যাংকের সম্মুখে পাঁকা সড়কের পার্শ্বে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ ছামাদ মিয়াকে আটক করে। পরে তার কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১২ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব।

এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ ছামাদ মিয়া এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে গাঁজাসহ অন্যান্য মাদক ক্রয় করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এঘটনায় ধৃত মাদক ব্যবসায়ী মোঃ ছামাদ মিয়াকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয়েছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi