শেরপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৩

106

জিএইচ হান্নান : র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে ১১ অক্টোবর সোমবার দুপুর ৩ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ মোঃ ফারুক (৩৫), মোঃ জাহিদুল ইসলাম (২২) ও মোঃ চাঁন মিয়া ওরফে চান্দু (৬০) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ ফারুক সদর উপজেলার রৗহা ইউনিয়নের রৌহা চরপাড়া গ্রামের মোঃ আঃ হালিমের ছেলে, মোঃ জাহিদুল ইসলাম একই ইউনিয়নের সৌলারচর গ্রামে মোহাম্মদ আলীর ছেলে ও মোঃ চাঁন মিয়া ওরফে চান্দু নকলা উপজেলার রামপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে জনৈক মোঃ সুজন এর টিনের দোকানের সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ ফারুক, মোঃ জাহিদুল ইসলাম ও মোঃ চাঁন মিয়া ওরফে চান্দুকে আটক করে। পরে তার কাছ থেকে ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৪২ হাজার টাকা।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ ফারুক, মোঃ জাহিদুল ইসলাম ও মোঃ চাঁন মিয়া ওরফে চান্দু এক স্বীকারোক্তিতে জানিয়েছে তারা বিভিন্নস্থান থেকে গাঁজা ক্রয় করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ ফারুক, মোঃ জাহিদুল ইসলাম ও মোঃ চাঁন মিয়া ওরফে চান্দুকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi