শেরপুরে লকডাউন পরিস্থিতিসহ জেলা হাসপাতাল পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

129

জিএইচ হান্নান : সারাদেশের ন্যায় সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৫ম দিন ৫ জুলাই সোমবার শেরপুর সদর উপজেলাসহ পাঁচ উপজেলার লকডাউন পরিস্থিতি জেলা প্রশাসক ও পুলিশ সুপার পরিদর্শন শেষে ওই দিন বিকেলে শেরপুর জেলা সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিট সহ আইসোলেশন ইউনিট পরিদর্শন করেছেন শেরপুরের নবাগত জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ ও পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী।

সারাদেশ ব্যাপী ১ জুলাই বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুরু হওয়া কঠোর লকডাউন শেরপুর জেলায় শুরু হয়েছে। শেরপুর জেলা সদরসহ পাঁচ উপজেলায় কঠোর লকডাউন স্বচক্ষে দেখতে নবাগত জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ ও পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী সোমবার দুপুরে নকলা, নালিতাবাড়ীসহ অন্যান্য উপজেলার লকডাউন পরিস্থিতি এবং আইনশৃংখলা পরিস্থিতি সরেজমিনে দেখেন।

সেই সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাদের সাথে কথা বলেন। পরে ওই দিন বিকেলে শেরপুর জেলা সদর হাসপাতাল পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

এসময় সিভিল সার্জন ডাঃ একেএম আনওয়ারুর রউফ জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদকে জেলা সদর হাসপাতালের নতুন ভবনের কোভিড-১৯ ইউনিট এবং আইসোলেশন ইউনিট গুলো দেখান। পরে জেলা প্রশাসক হাসপাতালের রোগীদের চিকিৎসা প্রদানসহ সার্বিক খোঁজ খবর নেন। এছাড়াও হাসপাতালের বিভিন্ন ইউনিট পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে আরো উন্নয়নের পরামর্শ দেন তিনি।

হাসপাতাল পরিদর্শনকালে শেরপুর জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ খাইরুল কবীর সুমন, জেলা গোয়েন্দা শাখা পুলিশ পরিদর্শক ( ডিবি ওসি) মোল্লা জাকির হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi