শেরপুরে শহীদ শেখ কামালের জন্মদিন পালিত

22

নিজস্ব প্রতিবেদক : শেরপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচীর অংশ হিসেবে ৫ আগস্ট শুক্রবার সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুর রশীদ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা, জেলা স্কাউটস, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর-প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে শেখ কামালের জন্মদিন উপলক্ষে মসজিদ ও মন্দিরে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, বৃক্ষরোপণ, দরিদ্রদের মধ্যে খাদ্য বিতরণ, গাছের চারা বিতরণসহ শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শেরপুর জেলা ফুটবল দল ও নেত্রকোনা ফুটবল দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
sadi