শেরপুরে সংবাদ সংগ্রহকালে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহতের ঘটনায় প্রেসক্লাবের প্রতিবাদ সভা

62

নিজস্ব প্রতিবেদক : শেরপুরে পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসীদের হামলায় ডিবিসি নিউজের শেরপুর প্রতিনিধি এস এম জুবায়েরকে আহতের ঘটনায় ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে জেলা শহরের মাধবপুর প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তারা হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করেন। ঘটনার সাথে প্রধান আসামীসহ অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য ৩ দিনের আলটিমেটাম দেন সাংবাদিক নেতৃবৃন্দগণ। এছাড়াও আগামী ২০ ফেব্রুয়ারি পুলিশ সুপার, জেলা প্রশাসক, ডিআইজি, বিভাগীয় কমিশনার ও জাতীয় সংসদের হুইপ বরাবর স্মারকলিপি প্রদানসহ আগামী ২২ ফেব্রুয়ারি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেয়া হয়।

এদিকে ওই হামলার ঘটনায় সোমবার রাতেই এক ছাত্রলীগ নেতাসহ ১২ জনকে স্ব-নামে এবং অজ্ঞাতনামাসহ ৩৭ জনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ মামলায় ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

উল্লেখ্য, সোমবার রাতে শেরপুর পৌর শহরের পূর্বশেরী মহল্লায় নির্বাচন উত্তোর দুই কাউন্সিলর সমর্থকদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গেলে ডিবিসির প্রতিনিধি এসএম জুবায়েরের উপর হামলা করে দুর্বৃত্তরা।