শেরপুরে সদর উপজেলার ১৪ ইউনিয়নের মসজিদে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

86

জিএইচ হান্নান: বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে শেরপুর জেলার সদর উপজেলার ১৪টি ইউনিয়নের ১০০৩টি মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে ধর্ম মন্ত্রণালয়ের মাধ্যমে ২২ মে শুক্রবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে নগদ টাকা বিতরণ করা হয়।

শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন এর সভাপতিত্বে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি প্রধান অতিথি হিসেবে সদর উপজেলার প্রত্যেক মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে ৫ হাজার টাকা করে মোট ৫০ লক্ষ টাকা বিতরণ করেন।

প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণের আগে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে বাংলাদেশের মানুষ নিরাপদ জীবন যাপনের জন্য মহান আল্লাহর দরবারের বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও রাষ্ট্রপতি ও প্রধান মন্ত্রীর জন্য দোয়া কামনা করা হয়।

ঈদ উপহার বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) ফারুক আল মাসুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাবিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ ধর্ম-বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments