শেরপুরে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন ও পণ্য পরিবহন চালুর দাবিতে বিক্ষোভ

37

জিএইচ হান্নান : সারাদেশ ব্যাপী কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে তিন দফা দাবি, স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন ও পণ্য পরিবহন চালুর দাবিতে শেরপুর জেলা ট্রাক মিনি ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-ঢাকা-৩২৭৭) এর আয়োজনে শেরপুর জেলা শহরের গোপালবাড়ী ট্রাক টার্মিনাল জেলা কার্যালয়ে ২ মে রোববার সন্ধ্যায় এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা ট্রাক মিনি ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি মো. ফারুক আহম্মেদ এর সভাপতিত্বে শেরপুর জেলা শহরের গোপালবাড়ী ট্রাক টার্মিনাল জেলা কার্যালয়ে তিন দফা দাবি, স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন ও পণ্য পরিবহন চালুর দাবিতে এক বিক্ষোভ সমাবেশ করেছে।

এসময় শেরপুর জেলা ট্রাক মিনি ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের চালক ও শ্রমিকেরা স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন ও পণ্য পরিবহন চলাচলের ব্যবস্থা করতে হবে বলে বিক্ষোভ করেন। এছাড়াও শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা প্রদান এবং সারাদেশে বাস ও ট্রাক টার্মিনাল গুলোত পরিবহন শ্রমিকদের জন্য ১০ (দশ) টাকা কেজিতে ওএমএস এর চাল বিক্রির ব্যবস্থা করার দাবি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা ট্রাক মিনি ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হোসেন আলী, সহ-সভাপতি মো. বাদশা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সহ-সম্পাদক আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক নবি হোসেন বিল্লাল, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম পলাশ, প্রচার সম্পাদক আবুল কালাম সরকার, দপ্তর সম্পাদক আব্দুল হামিদ, কার্যকরি সদস্য ফারুক মিয়া সহ চালক ও শ্রমিকেরা উপস্থিত ছিলেন।