শেরপুরে সড়ক দুুর্ঘটনায় নিহত ১, আহত ৩

59

জিএইচ হান্নান: শেরপুর জেলার সদর উপজেলার মোবারকপুর এলাকায় ১ আগস্ট মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক যাত্রী আলমাস উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে এবং আহত হয়েছে চালকসহ ৩ জন। আহতরা হলো ইজিবাইক চালক আকাশ খন্দকার (৪৮), অজ্ঞাত যুবক (৪০) ও অজ্ঞাত মহিলা যাত্রী (৩০)। পরে নিহত ও আহতদের এলাকাবাসী উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার মোবারকপুর এলাকার শেরপুর-শ্রীবরদী সড়কে মঙ্গলবার রাতে প্রচন্ড বৃষ্টির সময় আখের মামুদ বাজার থেকে মোবারকপুর গামী একটি যাত্রী বোঝাই ইজিবাইক যাবার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক ঢাকা মেট্রো-ট-১৮-৭৬৮৪ যাত্রী বোঝাই ইজি বাইককে ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়।

এসময় ইজিবাইকের যাত্রী শ্রীবরদী উপজেলার চিথলিয়া গ্রামের জনৈক আফসার উদ্দিনের ছেলে চাতাল শ্রমিক আলমাস উদ্দিন ও ইজিবাইক চালক আকাশ খন্দকার (৪৮) আরও অজ্ঞাত যুবক ও মহিলা (৩০) যাত্রী গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নেয়ার পথে আলমাস উদ্দিন মারা যায়। এদিকে আহত আকাশ খন্দকার ও অজ্ঞাত মহিলার শারিরীক অবস্থার অবনতি হলে তাদের রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সদর থানার এসআই জীবন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক আটক করে থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক ট্রাকের চালক হেলপার পলাতক রয়েছে।