শেরপুরে হাজী কল্যাণ সমিতির মত বিনিময় সভা অনুষ্ঠিত

53

শেরপুর জেলা হাজী কল্যাণ সমিতির উদ্যোগে রোববার বিকাল ৫টায় খরমপুর সমিতির শাখা কার্যালয়ে এবারের পবিত্র হজব্রত পালন প্রক্রিয়া সহজ ও সবলিকরণ, মাদক মুক্ত সমাজ গঠনে জেলার মোয়াল্লেম এবং জেলা হাজী কল্যাণ সমিতির কর্মকর্তাদের সমন্বয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় সমিতির সভাপতি আলহাজ এড. মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক এ.আর মোঃ ওয়াহিদুজ্জামান। এসময় আরো বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক আলহাজ নূর মামুদ, সহ সম্পাদক আলহাজ মুন্সি মোঃ মহসীন, কোষাধ্যক্ষ আলহাজ খন্দকার মাহমুদ হাসান, কার্যকরী সদস্য আলহাজ এমদাদুল হক, আলহাজ আজীজুল হাকীম মতিন, মোয়াল্লেম নূরল ইসলাম প্রমুখ।

সভায় হাজী কল্যাণ সমিতির সকল সদস্য ও জেলার সকল মোয়াল্লেম গণ উপস্থিত ছিলেন। সভাপতি তার সমাপনী বক্তৃতায় বলেন হাজী কল্যাণ সমিতি জেলার সকল হাজীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন, এবারে যারা পবিত্র হজ পালনে যাচ্ছেন তাদেরকে কাবাঘরের কাছে বাড়ীভাড়া, সঠিকভাবে কুরবানীকরণ, খাওয়া-দাওয়া ও চলাফেরা করার জন্য সার্বিকভাবে সহযোগীতা করার জন্য মোয়াল্লেমগণদের বিনীত অনুরোধ জানান। তিনি আরো বলেন আমাদের কোমলমতী ছেলেমেয়েরা আজ মাদকের দিকে আসক্ত হয়ে পড়ছে, তাদের প্রতি সকল অভিভাবকদের সুদৃষ্টি রাখা এবং প্রত্যেক মসজিদের ইমামদের মাদকের ভয়াবহতা সম্পর্কে খুদবায় সময় আলোচনা করার জন্য আহ্বান জানান।