শেরপুরে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জনি চৌধুরী গ্রেফতার

692

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের কামারচর কে.এম.আই দাখিল মাদ্রাসার সম্মুখ থেকে ১৩ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ১০টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জনি চৌধুরী (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃক মাদক ব্যবসায়ী জনি চৌধুরী সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরবাবনা গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে।

ডিবি পুলিশ সূত্র জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হকের নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হাসান, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হুমায়ুন কবীর, মাহাবুব ও সুকুম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ ১৩ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের কামারচর কে.এম.আই দাখিল মাদ্রাসার সম্মুখে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী জনি চৌধুরীকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে পরিহিত টাউজারের পকেট থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী জনি চৌধুরীকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এব্যাপারে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও জনি চৌধুরীর বিরুদ্ধে ৩টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ী জনি চৌধুরীকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi