শেরপুরে ১০৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

364

জিএইচ হান্নান : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার জানকিখিলা গ্রামে ১৭ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ১০৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ আল আমিন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ী আল আমিন শ্রীবরদী উপজেলার জানকিখিলা গ্রামের জনৈক তোফাজ্জল হোসেনের ছেলে।

ডিবি পুলিশ সূত্র জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হকের নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) ইউসুব আলী, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ও সুমন সঙ্গীয় ফোর্সসহ ১৭ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শ্রীবরদী উপজেলার জানকিখিলা গ্রামের মাদক ব্যবসায়ী আল আমিনের বসত বাড়ির সম্মুখে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী আল আমিনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের পকেট থেকে ১০৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী আল আমিনকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এব্যাপারে শ্রীবরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ১৮ সেপ্টেম্বর শনিবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ী আল আমিনকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi