শেরপুরে ২০ লিটার চোলাই মদ ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২

38

মোঃ হামিদুর রহমান : শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্স ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের চরখার চর পূর্বপাড়া ও মধ্যপাড়া গ্রামে মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালিয়ে অবৈধ ২০ লিটার চোলাই মদ ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো- শেরপুর জেলার সদর উপজেলার বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের চরখার চর পূর্বপাড়া গ্রামের বাসিন্দা সুনিল রবিদাসের ছেলে রিপন রবিদাস (২৫) ও একই ইউনিয়নের চরখারচর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা মৃত সাহাম আলী খানের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ বাদল খান (৪৪)।

এক গোপন সংবাদে ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ এনামুল হক এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের চরখার চর পূর্বপাড়া ও মধ্যপাড়া গ্রামে বৃহস্পতিবার সকাল ৮টা ও ১১টার দিকে মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালায়। এসময় চোলাই মদ ব্যবসায়ী রিপন রবিদাসকে আটক করা হয়। পরে এক স্বীকারোক্তিতে তার বশতঘর থেকে ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এদিকে একই দিন সকালে চরখার চর মধ্যপাড়া গ্রামে ওই অভিযানিক দল আরেকটি অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ বাদল খানকে আটক করে। পরে তার বশতঘর তল্লাশী করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এব্যাপারে ধৃত দুই মাদক ব্যবসায়ীকে শেরপুর সদর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi