শেরপুরে ৩৫ কর্মহীন ফুটবলারকে ডিএফএ’র ঈদ উপহার

40

নিজস্ব প্রতিবেদক:  করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে মানুষের চলাচল সীমিত করায় বিপদে পড়েছেন শ্রমজীবী কর্মহীন মানুষ। কর্মহীন মানুষের পাশে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে খাবার সামগ্রী সহ আর্থিক অনুদান বিতরণ করা হচ্ছে। শেরপুরে কর্মহীন ফুটবল খেলোয়াড়দের ঈদ উপহার হিসেবে আর্থিক অনুদান দিয়েছে জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ)। ফুটবল খেলে যারা উপার্জন করে থাকেন জেলার এমন ৩৫ জন ফুটবলারের মাঝে ২২ মে শুক্রবার দুপুরে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এক হাজার টাকা করে এ ঈদ উপহার প্র্রদান করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম ও ডিএফএ সভাপতি মানিক দত্ত ফুটবলারদের হাতে উপহারের অর্থ তুলে দেন। এসময় ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, সহ-সভাপতি সৈয়দ রবিউল করিম মনি, কোষাধ্যক্ষ জিন্নত আলী, কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন বাবুল, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সম্পাদক মেরাজ উদ্দিন এবং ডিএফএ ও ডিএসএ’র অন্যান্য কর্মকর্তা, খেলোয়াড়, সংগঠকরা উপস্থিত ছিলেন।

ডিএফএ সভাপতি মানিক দত্ত বলেন, স্থানীয়ভাবে সংগৃহিত ৩৫ হাজার টাকা ৩৫ জন ফুটবলারের মাঝে বিতরণ করা হয়। অর্থ দিয়ে সহায়তা দানকারী পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, নবারুণ শিক্ষা পরিবারের চেয়ারম্যান আনোয়ারুল হাসান উৎপল, শেরপুর জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাদুজ্জামান সাদী, মিমোজা এন্টারপ্রাইজের সত্বাধিকারী জাকির হোসেন বাচ্চু, পাতাবাহার খেলাঘর আসরের সভাপতি আনিসুর রহমান, এ্যাপোলো হাসপাতালের চীফ ফার্মসিস্ট রায়হান কবীর রিপন, ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি জানান, এই করোনাকালে এর আগে তিনি ব্যক্তিগত তহবিল থেকে ৭ নারী খেরোয়াড় সহ ৩০ জন দু:স্থ ফুটবলারকে ১ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেছেন। এছাড়া বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের (বিডিডিএফএ) পক্ষ থেকে প্রাপ্ত অনুদান ৩ কোচ ও ৬ ফুটবলারের মাঝে বিতরণ করা হয়েছে। শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক ফুটবলার সাইফুল ইসলাম শাহীন বলেন, শেরপুর ডিএফএ এই করোনায় কর্মহীন ফুটবল খেলোয়াড়দের পাশে দাঁড়িয়ে এক নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। যা খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে।

Facebook Comments