শেরপুরে ৩ হাজার কর্মহীন মানুষদের মাঝে ঈদ উপহার দিলেন সাবেক এমপি শ্যামলী

41

জিএইচ হান্নান: করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) পরিস্থিতিতে শেরপুরে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সাবেক এমপি, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার হিসেবে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন, পৌরসভার ৯টি ওয়ার্ডের দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ১৫শ লুঙ্গী, ১৫শ শাড়ী বিতরণ করা হয়েছে। ২১ মে বৃহস্পতিবার জেলা শহরের ঢাকলহাটী মহল্লার তার বাসভবনে সদর উপজেলার পাকুড়িয়াসহ বিভিন্ন ইউনিয়নের গ্রামের কর্মহীন অসহায় মানুষের মাঝে শাড়ী-লুঙ্গী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সাবেক এমপি শ্যামলী।

পরে কর্মহীনদের মাঝে বিতরণের জন্য সদর উপজেলার ১৪টি ইউনিয়নের আওয়ামী লীগের নেতা-কর্মী ও পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের নেতা-কর্মীর হাতে এসব শাড়ী-লুঙ্গি তুলে দেন। এসময় বিভিন্ন ইউনিয়ন ও পৌর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীরা সাবেক এমপি শ্যামলীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান নেতা-কর্মীরা। ওইসময় বিভিন্ন ইউনিয়ন ও পৌর ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুব মহিলা লীগ নেতৃবৃন্দ, সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক মোঃ ফারুক, কৃষক লীগ নেতা মাহবুবুর রহমান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সাবেক সাংসদ এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী বলেন, করোনা সংকটের এ মহাদুর্যোগকালীন সময়ে এবার ভয়াবহ এ দুর্যোগে ঈদ হওয়ায় ৪র্থ ধাপে এবার সদর উপজেলার ১৪টি ইউনিয়ন, পৌরসভার ৯টি ওয়ার্ডে দরিদ্র, অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাধ্যমে ৩ হাজার শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়েছে। এর আগে ১ম ধাপে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের অসহায়-কর্মহীন মানুষের মাঝে আমার ব্যক্তিগত তরফ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ২য় ধাপে দুর্যোগ সময়ে এবার রমজান মাস শুরু হওয়ায় রোজারদের দুটি পিকআপ ভ্যানের মাধ্যমে প্রতিদিন ৫শ প্যাকেট করে ইফতারী বিতরণ কার্যক্রম চলছে। ৩য় ধাপে প্রশাসনের সাথে মাঠ পর্যায়ে কাজ করা সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পিপিই বিতরণ করা হয়েছে। এসময় তিনি কর্মহীনদের ঘরে ঘরে ঈদ উপহার পৌছে দেওয়ার অনুরোধ করেন। তিনি আরও বলেন, আমি সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

এদিকে আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা, সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মোঃ উমর ফারুক জানান, শেরপুরের মানবতার ফেরিওয়ালা সাবেক এমপি এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী আপার পক্ষ হতে সদর উপজেলা ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়া হবে ঈদ উপহার।

অপরদিকে পৌরসভার এলাকার বিভিন্ন পাড়া মহল্লার গরীব অসহায় মানুষের মাঝে শাড়ী-লুঙ্গি সেমাই চিনিসহ বিভিন্ন খাদ্যসামগ্রী ঈদ উপহার হিসেবে ২২ মে শুক্রবার ঢাকলহাটীতে সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মোঃ উমর ফারুক বিতরণ করেন।

এসময় কৃষক লীগ নেতা মাহবুবুর রহমান লিটনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments