শেরপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোষ্টিক মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

74

জিএইচ হান্নান : শেরপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোষ্টিক মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা ৩১ আগস্ট মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জেলা শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেট আলীশান রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

জামান হেল্থ ক্লিনিক স্বত্বাধিকারী ডাঃ মোঃ সুরুজ্জামানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন, ফ্যামিলি নার্সিং ক্লিনিকের স্বত্বাধিকারী ও বিএমএ সভাপতি ডাঃ এমএ বারেক তোতা, মুর্তুজা হাসপাতালের স্বত্বাধিকারী ডাঃ ফয়জুল আলম, আবেদীন হাসপাতালের স্বত্বাধিকারী তরুণ শিল্পপতি মোঃ সাদুজ্জামান সাদী, উত্তরা স্পেশালাইজ হাসপাতালের স্বত্বাধিকারী বিপ্লব, নিউসুপার ডায়াগনোষ্টিক এর মালিক মোঃ ইসমাইল হোসেন প্রমুখ।

এসময় আলোচনা সভায় বক্তারা বলেন, ক্লিনিক পরিচালনার ক্ষেত্রে বৈধ কাগজপত্র নিয়ে স্ব-স্ব ক্লিনিক ও ডায়াগনোষ্টিক সেন্টারের মালিকদের ব্যবসা পরিচালনা করার জন্য অনুরোধ জানান। এছাড়াও সুষ্ঠুভাবে ব্যবসা পরিচালনার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

জাকজমক পূর্ণ বার্ষিক সাধারণ সভায় শেরপুর জেলা, বিভিন্ন উপজেলার প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোষ্টিক সেন্টারের মালিকগণ অংশগ্রহণ করেন।

ক্লিনিক ও ডায়াগনোষ্টিক মালিকদের বার্ষিক আলোচনা সভা শেষে কণ্ঠ ভোটে ও প্রস্তাবে ফ্যামিলি নার্সিং প্রাইভেট হাসপাতালের স্বত্বাধিকারী ডাঃ এমএ বারেক তোতাকে সভাপতি ও মহসিনীয়া ডায়াগনোষ্টিক সেন্টারের স্বত্বাধিকারী ডাঃ মামুন জোসকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্য কার্যনির্বাহী কমিটি এবং ২০ জনকে কার্যকরি সদস্য করে ৩০ সদস্য বিশিষ্ট জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোষ্টিক মালিক সমিতি শেরপুর জেলা কমিটি গঠন করা হয়।

নব-নির্বাচিত জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি ডাঃ ফয়জুল আলম, সহ-সাধারণ সম্পাদক মোঃ সাদুজ্জামান সাদী, সাংগঠনিক সম্পাদক মুরাদ, কোষাধ্যক্ষ টিটু, প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi