শেরপুর পৌর শহরে র‌্যাবের অভিযানে ২৪ বোতল মদসহ গ্রেফতার ১

610

জিএইচ হান্নান : র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর পৌরসভার তেরাবাজার মহল্লার একতা বস্ত্রালয়ের সম্মুখে ৭ অক্টোবর বৃহস্পতিবার রাত পনে ১১টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪ বোতল বিদেশী মদসহ মোঃ মুখলেছুর রহমান (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ী মোঃ মুখলেছুর রহমান শেরপুর পৌরসভার দিঘারপাড় মহল্লার জনৈক মোঃ তমশের আলীর ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর পৌরসভার তেরাবাজার একতা বস্ত্রালয়ের সম্মুখ সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ মুখলেছুর রহমানকে আটক করে। পরে তার কাছ থেকে ২৪ বোতল বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ২৪ হাজার টাকা। এছাড়াও তার কাছ থেকে ১টি মোবাইল সেট ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ মুখলেছুর রহমান এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে মদ ক্রয় করে দীর্ঘদিন ধরে ব্যবসা ও পাচার করে আসছিল।

এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ মুখলেছুর রহমানকে শেরপুর সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi