শেরপুর সদর ইউএনও মামুনকে বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও মেহনাজ ফেরদৌসকে সংবর্ধনা

36

জিএইচ হান্নান : শেরপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে ৯ অক্টোবর শনিবার দুপুরে শেরপুর সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ ফিরোজ আল মামুনের বদলী জনিত বিদায় সংবর্ধনা ও নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌসের যোগদান উপলক্ষে এক বরণ সংবর্ধনা দেয়া হয়েছে।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও কামারের চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় বিদায়ী ইউএনও মোহাম্মদ ফিরোজ আল মামুনের ভবিষ্যৎ সুখ সমৃদ্ধি ও কর্ম জীবনে দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ হায়দার আলী, কামারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ বারী চাঁন, ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রইজ উদ্দিন, বলাইয়ের চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী, গাজীরখামার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আওলাদুল ইসলাম আওলাদ, চরপক্ষীমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আকবর আলী, চরশেরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন সুরুজ, বাজিতখিলা ইউনিয়ন পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হালিম প্রমুখ।

বিদায়ী ইউএনও মোহাম্মদ ফিরোজ আল মামুনের দীর্ঘ তিন বছরে কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য রাখেন কামারের চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব। এসময় তিনি বলেন, মোহাম্মদ ফিরোজ আল মামুনের মত এত সৎ ও ভাল মনের অফিসার ইতিপূর্বেও পাইনি ভবিষ্যতে পাব কিনা সন্দেহাতিত। তবে নবাগত ইউএনও মেহনাজ ফেরদৌসের বক্তব্যে এবং তার কথা বার্তায় এবং আচরণে বুঝা যায় তিনিও ফিরোজ আল মামুন স্যারের কাছাকাছি অফিসার হবেন।

এছাড়াও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলী বলেন, এই মূহুর্তে আপনার মত অফিসারকে হারিয়ে আমরা সবাই ক্ষতিগ্রস্থ হলাম। সামনে নির্বাচন আপনার মত একজন যোগ্য অফিসার আমাদের দরকার ছিল। আপনি যেখানেই যেভাবে থাকেন ভাল থাকবেন স্ব-পরিবারে এই প্রত্যাশা আমাদের সকলের।

বক্তব্য শেষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুনকে সদর উপজেলা পরিষদ ও ১৪ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। একই সময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, উপজেলা যুবউন্নয়ন অফিসার মোঃ হামিদুর রহমান, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ ও সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi