শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায় ও নবাগত অফিসারকে বরণ

44

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুনকে বদলী জনিত বিদায় ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসকে বরণ সংবর্ধনা দেয়া হয়। ৯ অক্টোবর শনিবার দুপুর ১২টায় শেরপুর সদর উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে এক বিদায় ও বরণ সংবর্ধনা দেয়া হয়েছে।

নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে ও উপজেলা যুবউন্নয়ন অফিসার মোঃ হামিদুর রহমানের সঞ্চালনায় অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোবারক হোসেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ খবিরুজ্জামান খাঁন, উপজেলা কৃষি অফিসার রুবাইয়া ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক অফিসার মোঃ চাঁন মিয়া, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পলাশ কান্তি, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আফিউন নূর প্রমুখ।

এসময় বক্তারা বিদায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন এর শেরপুর সদর উপজেলায় ৩ বছরের কর্মময় জীবন এবং সদর উপজেলা বাসীদের কল্যাণে কাজ করার স্মৃতিচারণ করেন। সেই সাথে সদর উপজেলার একজন সফল নির্বাহী অফিসার হিসেবে উপজেলা বাসীর কাছে তিনি চির অম্লান হয়ে থাকবেন বলে বক্তারা এমনটাই কথা বলেন। শেষে তার এবং পরিবারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করেন।

এছাড়াও সদর উপজেলায় কর্মরত অফিসারগণ নবাগত উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসকে বরণের মধ্য দিয়ে তাকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

বক্তব্য শেষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুনকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। একই সময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

এসময় সদর উপজেলার সকল কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi