শেরপুর সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ

33

জিএইচ হান্নান: সারাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ব্যাধি প্রতিরোধ ও জনসচেতনতামূলক প্রচারপত্র (লিফলেট) বিতরণসহ মানুষকে পরিস্কার-পরিচ্ছন্ন থাকতে বিভিন্ন সামগ্রী সরকারি-বেসরকারি সংস্থা থেকে বিতরণ করছে। এরই অংশ হিসেবে ২৫ মার্চ বুধবার সকাল ১১টায় শেরপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে ২০১৯-২০২০ অর্থ বছরের অপ্রত্যাশিত খাত হতে উপজেলা পরিষদ চত্বরে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন এর সভাপতিত্বে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ১০ হাজার মাস্ক ও লিফলেট এর প্যাকেট বিতরণের জন্য তাদের হাতে তুলে দেন।

করোনা ভাইরাসের হাত থেকে নিরাপদ থাকার লেখা প্রচারপত্র মাস্ক গুলো উপস্থিত চেয়ারম্যানদের স্ব-স্ব ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হবে বলে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন জানিয়েছেন।

এসময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম মিজান, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলী, কামারেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, চরমোচারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খোরশেদুজ্জামান, বাজিতখিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আমীর আলী সরকার, ঘুঘুরাকান্দি-বেতমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ, বলাইয়েরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী, ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রইচ উদ্দিন, চরপক্ষমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আকবর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মাস্ক ও লিফলেট বিতরণ শেষে সদর উপজেলা পরিষদ গেইটের পার্শ্বে হাত ধোঁয়ার টিপকল উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন।

Facebook Comments