শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় সরগরম

156

নিজস্ব প্রতিবেদক: শেরপুরে ৫ উপজেলার মধ্যে ৪ টিতে উপজেলা পরিষদ নির্বাচন শেষ হয়েছে, বাকি রয়েছে সদর উপজেলা নির্বাচন। পঞ্চম ধাপে যা অনুষ্ঠিত হবে আগামী ১৪ অক্টোবর । তাই শেষ মুহুর্তে নির্বাচনকে ঘিরে পৌর শহর থেকে শুরু করে গ্রামগঞ্জ সহ চরাঞ্চলের হাটবাজার সবখানেই মুখর মিছিল, মাইকিং ও প্রচার-প্রচারণা।

আওয়ামীলীগ মনোনীত- নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রফিকুল ইসলাম বলেন, তৃণমুলের সমর্থনে আসন্ন সদর উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছি। জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি ইনশাআল্লাহ বিপুল ভোটে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

বিএনপি মনোনীত – ধানের শীষ প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম মাসুদ বলেন, দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সাধারণ জনগনের কাছে ভোট প্রার্থনা করছি। বিগত সব নির্বাচনে মানুষ ভোট দিতে পারে নি। এবার ইভিএমে ভোট হবে, তাই কেউ কারও ভোট দিতে পারবে না। এছাড়া শেরপুরের প্রশাসন আমাদের আশ্বস্ত করেছেন, তাই অধিক ভোট পেয়ে জয়ী হয়ে কারাবন্দী দেশনেত্রী খালেদা জিয়াকে উপহার দিব ইনশাআল্লাহ।

ভাইস চেয়ারম্যান টিওবয়েল প্রতীকের প্রার্থী আল হেলাল বলেন, সৎ ও ন্যায়ের পক্ষে থেকে বিপুল ভোটে জয়ী হয়ে শোষিত, বঞ্চিত, দরিদ্র মানুষের পাশে থেকে মাদক ও সন্ত্রাস মুক্ত শেরপুর গড়বো।

ভাইস চেয়ারম্যান চশমা প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন বলেন, ছাত্র জীবনে কলেজে ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত হই। বর্তমানে জেলা পর্যায়ের রাজনীতিতে জড়িত, ১৪ ইউনিয়ের সাধারন ভোটার আমার পাশে আছে। জয়ী হয়ে আমি মেহনতী গরীব খেঁটে খাওয়া মানুষের জন্য কাজ করবো।

মহিলা ভাইস চেয়ারম্যান হাঁস প্রতীকের প্রার্থী শামীমা বলেন, আমি দু’বার বিপুল ভোটে জয়ী হয়েছি। এবারও জয়ী হয়ে সমাজসেবা, বাল্য বিবাহ মুক্ত, সমাজ গড়বো। বিগত দিনে আমি ক্ষমতায় থেকে বেকার মহিলাদের বিনামূল্যে সেলাই মেশিন দিয়েছি, টিওবয়েল দিয়েছি, মসজিদ মাদ্রাসায় ফ্যান দিয়েছি, শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাগ দিয়েছি। এবারও আমার জয় কেউ ছিনিয়ে নিতে পারবে না।

মহিলা ভাইস চেয়ারম্যান কলসি প্রতীকের প্রার্থী শাপলা বলেন, আমি সদর উপজেলা নির্বাচনে নজির বিহীন ভোটে জয়ী হয়ে, ডিজিটাল, বাল্য বিবাহ মুক্ত, সন্ত্রাস, চাঁদাবাজ ও পরিচ্ছন্ন সদর উপজেলা গড়বো।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণে সব ধরণের প্রস্তুতি নেয়ার কথা জানান শেরপুর জেলা রিটার্নিং অফিসার শুকুর মাহমুদ মিঞা। তিনি আরো বলেন নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। আশা করছি একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারবো।

শেরপুর সদর উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Facebook Comments