শ্রীবরদীতে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ৪

138

তাসলিম কবির বাবু : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানার পুলিশ। ১২ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় শ্রীবরদী পৌরসভার টিএন্ডটি সড়কের সাতানীপাড়া মহল্লার মকবুল হোসেনের ছেলে জুলফিকার আলীর বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- শেরপুর পৌরসভার দিঘারপাড়া মহল্লার আঃ ছামাদের ছেলে কামাল মিয়া (২২), নওহাটা খোয়ারপাড় মহল্লার আব্দুর রশিদের মেয়ে পারভিন বেগম (২২), সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ইউপি সদস্য ও নাগপাড়া গ্রামের মৃত আবু সাঈদের ছেলে সাইফুল ইসলাম (৩৫) এবং একই গ্রামের মোতালেব মিয়ার ছেলে শিপন মিয়া (২৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে শ্রীবরদী পৌরসভার সাতানীপাড়া মহল্লার জুলফিকারের বাসা ভাড়া নিয়ে অসামাজিক কাজ করে আসছিল। রোববার সন্ধ্যায় এক গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আবুল হাশিম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ওই বাসা থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে এক নারী ও তিন পুরুষকে গ্রেফতার করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আবুল হাশিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে ৫৪ ধারায় আটকাদেশ দেখিয়ে গ্রেফতারকৃতদের ১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে আদালতে সোপর্দ করেছে শ্রীবরদী থানার পুলিশ। পরে বিজ্ঞ আদালত গ্রেফতারকৃত ওই এক নারী ও ৩ পুরুষকে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi