শ্রীবরদীতে ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন প্রকল্প উদ্বোধন

35

এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদী :
প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়ন প্রকল্প উদ্বোধন করা হয়েছে।
শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের বাবেলাকোনায় ট্রাইবাল ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন চত্বরে রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে এ প্রকল্পের উদ্বোধন করেন প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন এমপি।
উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য সরকার কর্তৃক গৃহিত ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন। ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লোচন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদা নাছরিন, জেলা হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দেবাশীষ ভট্রাচার্য, আ’লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, জেলা পরিষদ সদস্য আবু জাফর, যুবলীগ আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, যুগ্ম-আহবায়ক লিয়াকত হোসেন লিটন, পুর্ণ কুমার কোচ ও ডায়না মৃ প্রমূখ।
আলোচনা শেষে সোলার প্যানেল, নলকুপ, শিক্ষার্থীদের উপ-বৃত্তির টাকা, শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়া সকালে কাকিলাকুড়া ও সিংগাবরুনা ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের মাঝে পবিত্র ঈদুল ফিতরের বিশেষ বরাদ্দ ভিজিএফ এর চাল বিতরণ করেন প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক এমপি। এসময় তিনি কাকিলাকুড়া ইউনিয়নে ভিক্ষুক পুর্নবাসনের আওতায়া ৫ জন ভিক্ষুকের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।