শ্রীবরদীতে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম জোরদার করতে গ্রাম পুলিশদের মাঝে রেজিস্টার বিতরণ

57

তাসলিম কবির বাবু : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ০-৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম জোরদার করার লক্ষে তথ্য সংগ্রহ এবং সংরক্ষণ করার জন্য গ্রাম পুলিশদের মাঝে রেজিস্টার বিতরণ করা হয়েছে।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ১০টি ইউনিয়নের গ্রাম পুলিশদের মাঝে প্রধান অতিথি হিসেবে এসব রেজিস্টার তুলে দেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী এজেএম ফজলুল হক চাঁন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যদের মধ্যে শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল ও থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, কৃষকলীগের জেলা সভাপতি আব্দুল কাদির, সহ-সভাপতি ছালাহ উদ্দিন ছালেম, উপজেলা কৃষকলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi