শ্রীবরদীতে ধর্ষণ মামলার সেই প্রধান আসামী কারাগারে

84

তাসলিম কবির বাবু : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার পুরান শ্রীবরদী গ্রামে ধর্ষণের ফলে অন্ত:স্বত্ত্বা মামলার সেই প্রধান আসামী আ: হাকিম ওরফে ভূসি (৫০) কে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: শরিফুল ইসলাম খান কারাগারে পাঠানো নির্দেশ দেন।

ধর্ষণ মামলার আসামী আ: হাকিম ওরফে ভূসি আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ধর্ষক আ: হাকিম ওরফে ভূসি পুরান শ্রীবরদী গ্রামের মৃত সাদু মিয়ার ছেলে।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার পুরান শ্রীবরদী গ্রামের মৃত সাদু মিয়ার ছেলে আ: হাকিম ওরফে ভূসি প্রতিবেশী এক শিক্ষার্থীকে বেশ কয়েক মাস পূর্বে তার বাড়িতে নিয়ে কৌশলে ধর্ষণ করে। এরফলে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর শারীরিক পরিবর্তন এবং অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে তার বাবা-মা জানতে পারেন যে, তাদের প্রতিবেশী আ: হাকিম ওরফে ভূসি ধর্ষণ করেছে। এঘটনায় ওই শিক্ষার্থীর বাবা আঃ হাকিম ওরফে ভূসিকে প্রধান আসামী ও দুইজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করে শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আ: হাকিম ওরফে ভূসি মঙ্গলবার দুপুরে স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে তার আইনজীবীর মাধ্যমে জামিন প্রার্থনা করলে আদালত তা নাকচ করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করেছেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi