15.3 C
Sherpur
মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

শ্রীবরদীতে ভয়াবহ অগ্নিকান্ড, ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা

46

শ্রীবরদী পৌর শহরে চাউল হাটিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ৩টি বসতবাড়ীসহ ৬টি দোকান পুড়ে ছাঁই হয়েছে। ৯ আগস্ট বুধবার দুপুর ১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। প্রত্যেক্ষদর্শী ও স্থানীয়রা জানায় ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা।
প্রত্যক্ষদর্শী ও দোকান মালিক সূত্রে জানাগেছে, বুধবার দুপুর ১টার দিকে নজরুল ইসলামের লেপতোষকের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পরে। মুহুর্তেই নজরুল ও সেলিম মিয়ার লেপতোষকের দোকান ভষ্মিভুত হয়। পরে রিফাত ট্রেডার্স, ওয়াজকুরুনি ট্রেডার্স, জাবেদ ইলেকট্রনিক্স, সুলাইমান ট্রেডার্স, সিফাত ট্রেডার্স ও ৩টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়। এসময় স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা করে। পরে শেরপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন আনে।

জাবেদ ইলেকট্রনিক্স এর মালিক মো: সালাউদ্দিন জাবেদ জানান, অগ্নিকান্ডে আমার বসতবাড়ি ও ইলেকট্রিক গোডাউনে থাকা মালামাল আগুনে পুড়ে ছাঁই হয়েছে। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। ওয়াজকুরুনি ট্রেডার্সের মালিক মো: মোজাফ্ফর হোসেন জানান, অগ্নিকান্ডে আমার দোকানে থাকা ২শ বস্তা চাউল পুড়ে ছাঁই হয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। শেরপুর ফায়ার সার্ভিসের অফিসার মো: আজিজুল হক জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমার একটি টিম ২০ মিনিটে ঘটনাস্থলে আসে এবং আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। এখনো ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি। তবে আমাদের তদন্ত টিম এসে তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করবেন।
error: অহ হো কপি হবে না !!
সর্বশেষ
কলমাকান্দায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ বিষয়ক অবহিতকরণ সভা অবশেষে তৃণমূলে গড়াবে শেরপুর পৌরসভায় আ’লীগের মেয়রপ্রার্থী বাছাই নালিতাবাড়ীতে ১৫৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীবরদীতে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেফতার এখন সারের পিছনে কৃষকদের দৌড়াতে হয়না ঝিনাইগাতীর মরিয়মনগরে গারোদের ওয়ানগালা উৎসব অনুষ্ঠিত শেরপুরে মুদি দোকানী ডাক্তার পরিচয়ে চিকিৎসা শেরপুরে মেয়র মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা আধারের জনসভা-গণসংযোগ ঢাকার আশুলিয়া থেকে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ঝিনাইগাতীর ফজল ডাকাত গ্রেফতার শেরপুরে চরপক্ষীমারী ও চরমোচারিয়া ইউনিয়নে কৃষি জমি জলাবদ্ধতা নিরসনে মানববন্ধন