31.2 C
Sherpur
সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

শ্রীবরদীতে ভয়াবহ অগ্নিকান্ড, ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা

46

শ্রীবরদী পৌর শহরে চাউল হাটিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ৩টি বসতবাড়ীসহ ৬টি দোকান পুড়ে ছাঁই হয়েছে। ৯ আগস্ট বুধবার দুপুর ১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। প্রত্যেক্ষদর্শী ও স্থানীয়রা জানায় ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা।
প্রত্যক্ষদর্শী ও দোকান মালিক সূত্রে জানাগেছে, বুধবার দুপুর ১টার দিকে নজরুল ইসলামের লেপতোষকের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পরে। মুহুর্তেই নজরুল ও সেলিম মিয়ার লেপতোষকের দোকান ভষ্মিভুত হয়। পরে রিফাত ট্রেডার্স, ওয়াজকুরুনি ট্রেডার্স, জাবেদ ইলেকট্রনিক্স, সুলাইমান ট্রেডার্স, সিফাত ট্রেডার্স ও ৩টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়। এসময় স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা করে। পরে শেরপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন আনে।

জাবেদ ইলেকট্রনিক্স এর মালিক মো: সালাউদ্দিন জাবেদ জানান, অগ্নিকান্ডে আমার বসতবাড়ি ও ইলেকট্রিক গোডাউনে থাকা মালামাল আগুনে পুড়ে ছাঁই হয়েছে। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। ওয়াজকুরুনি ট্রেডার্সের মালিক মো: মোজাফ্ফর হোসেন জানান, অগ্নিকান্ডে আমার দোকানে থাকা ২শ বস্তা চাউল পুড়ে ছাঁই হয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। শেরপুর ফায়ার সার্ভিসের অফিসার মো: আজিজুল হক জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমার একটি টিম ২০ মিনিটে ঘটনাস্থলে আসে এবং আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। এখনো ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি। তবে আমাদের তদন্ত টিম এসে তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করবেন।
error: অহ হো কপি হবে না !!
সর্বশেষ
শেরপুরে মুজিববর্ষ উপলক্ষে বিআরটিএ'র বিশেষ সেবা সপ্তাহ শুরু ঝিনাইগাতীর নলকুড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজনু মিয়া শেরপুরে স্বাস্থ্য সেবা মানুষের দৌড়গোড়ায় পৌছে দিতে আবেদীন হাসপাতাল, বললেন হুইপ আতিক শেরপুরে ৯৯৯-এ ফোনে বাল্যবিবাহ বন্ধ, মেয়ের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা বাংলাদেশ মানবাধিকার কমিশন দেওয়ানগঞ্জ উপজেলা কমিটি গঠিত নকলায় ‘নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থা’র আলোচনা সভা শ্রীবরদীতে ১৪০৫ পিস ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নান্দাইলে পিকআপ-মাইক্রোবাস সংঘর্ষে বাবা-ছেলে নিহত, আহত ১২ শ্রীবরদীতে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ শেরপুরে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত