শ্রীবরদীতে শিক্ষা অফিস ও বন্ধু পরিষদের ইফতার

34

 

এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদী :

শেষ রোজায় ইফতার দোয়া ও ইফতারের আয়োজন করলো শেরপুরের শ্রীবরদীতে ‘ভায়াডাঙ্গা বন্ধু পরিষদ’। রবিবার রানিশিমূল উচ্চ বিদ্যালয়ে এই দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।
দোয়া ও ইফতার পূর্ব আলোচনা সভায় ভায়াডাঙ্গা বন্ধু পরিষদের সহ-সভাপতি মাহফুজুর রহমান লাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রানিশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রানিশিমুল ইউনিয়ন আ’লীগ সভাপতি সৈয়দ মেজবাহ উদ্দিন বখতিয়ার, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, আ’লীগ নেতা এম.এ মোনায়েম, বন্ধু পরিষদ সহ-সভাপতি সাহিদ উল্লাহ ও গোলাম মোস্তফা সরকার প্রমূখ। এসময় কয়েক শতাধিক লোক দোয়া ও ইফতারে অংশগ্রহণ করেন।

শ্রীবরদীতে শিক্ষা অফিসের ইফতার

শ্রীবরদী উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে শনিবার উপজেলা পরিষদ চত্বরে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ইউএনও খালেদা নাসরিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদের, জেলা পরিষদ সদস্য আবু জাফর, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, যুবলীগ আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, কৃষকলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাশেম তালুকদার, আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল ও উপজেলা শিক্ষা অফিসার অরুনা রায়। এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকসহ আ’লীগ ও সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।