শ্রীবরদীতে শিশু সমাবেশ ও জন্মদিন উদযাপন

14

তাসলিম কবির বাবু : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে বাৎসরিক শিশু সমাবেশ ও শিশুদের জন্মদিন উদযাপন করা হয়েছে। ১৮ আগস্ট বুধবার দুপুরে শ্রীবরদী এপি ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে তাতিহাটি আইডিয়াল স্কুল মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে শিশু সমাবেশ ও শিশুদের জন্মদিন উদযাপন করা হয়। পরে নিবন্ধিত ও কমিউনিটি শিশুদের মাঝে মশারী ও জন্মদিনের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শ্রীবরদী এপি ওয়াল্ড ভিশনের ম্যানেজার প্রকাশ চাম্বু গং এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাতিহাটি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক নুরুজ্জামান বাদল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহনা টিভি’র জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, সাংবাদিক তাসলিম কবির বাবু।

উপজেলা চাইল্ড ফোরামের সভাপতি মনিকা আক্তারের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীবরদী এপি’র প্রোগ্রাম অফিসার জন পল স্কু, চাইল্ড প্রটেকশন ও স্পনসরশীপ অফিসার শিমুল জেং চাম, সিস্টেম সাপোর্ট অফিসার খ্রীস্টিনা মুক্তা সিকদার। এসময় সুবাধাভোগী নিবন্ধিত ও কমিউনিটি শিশু, অভিভাবক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়নে পর্যায়ক্রমে ২ হাজার ২৭৬ জন নিবন্ধিত শিশুকে ১টি করে মশারী এবং জন্মদিনের উপহার হিসেবে ২ হাজার ৪০০ শিশুর মাঝে ৩টি করে সাবান বিতরণ করা হবে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi